আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

জাতীয় শোক দিবস উপলক্ষে ভাকুর্তা ইউনিয়ন আ.লীগের দোয়া মাহফিল

সাভার প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করেন।

দিবসটি উপলক্ষে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠন বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সাভার ভাকুর্তা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বুধবার বিকালে সোলাই মার্কেট সংলগ্ন মাঠে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি হাজী মোঃ শাহাবুদ্দিন ভুইয়ার সভাপতিত্বে ও হাজী আব্দুল বাতেনে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাকুর্তা ইউপি চেয়ারম্যান হাজী লিয়াকত হোসেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাহেব মোল্লা, সাভার সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল,

সাভার উপজেলা আওয়ামীলীগের সদস্য রাজু আহমেদ ও ইউপি মেম্বারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল আলম রাজীব বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দীর্ঘ ২৪ বছর বাঙ্গালি জাতিকে ঐক্যবদ্ধ করে মুক্তির জন্য। ১৯৭১ সনে দীর্ঘ ৯ মাস পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন রাস্ট্র হিসাবে ঘোষণা করেন।

যারা বাংলাদেশ কে স্বাধীন রাস্ট্র হিসাবে মেনে নিতে পারে নাই তারাই দেশী বিদেশী চক্রান্ত করে ১৯৭৫ সনে ১৫ আগষ্ট ঢাকার ৩২ নাম্বারে রাতের আধারে একদল বিপদগামী সৈনিক বঙ্গবন্ধুর কে সপরিবারে হত্যা করে।

তিনি আরও বলেন শোক কে শক্তিতে রূপান্তর করে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ